সচরাচর জিজ্ঞাস্য
আপনি কি আমাদের সার্ভিস জোনে আছেন?
আমরা বর্তমানে শুধুমাত্র খুলনায় আমাদের পরিষেবা প্রদান করছি । আপনি যদি খুলনার যে কোনও জায়গায় বাসিন্দা হন তবে আমরা আমাদের পণ্য নিয়ে আপনার কাছে পৌঁছাতে পারি। আমরা খুলনার বাইরে থাকা গ্রাহকদের ধৈর্য ধরার জন্য বিনীত অনুরোধ করছি কারণ আমরা যত তাড়াতাড়ি সম্ভব খুলনার বাইরে পরিষেবা ছড়িয়ে দিতে আগ্রহী। তবে ততদিন পর্যন্ত আমরা কেবল বাংলাদেশের খুলনাতেই সক্রিয়।
কখন অর্ডার দেবেন?
আমরা প্রতিদিন সকাল 8:00 টা থেকে 4:00 pm অবধি অর্ডার গ্রহণ করি। সুতরাং, আমাদের শ্রদ্ধেয় গ্রাহকগণ, দয়া করে নিশ্চিত করুন যে আপনি আপনার প্রয়োজনীয় আইটেমগুলি সকাল 8:00 টা থেকে 4:00 pm এর মধ্যে অর্ডার করেছেন। আপনাকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য আমাদের হোম পেজে একটি কাউন্টডাউন ঘড়িও রয়েছে। আমরা আপনার অর্ডারের জন্য দিনের 4:00 pm এর পরে ফসল কাটা শুরু করি যাতে কাঁচা পণ্য অক্ষত থাকে এবং তাজা থাকে। বিকাল 4:০০ টা এর পরের অর্ডারগুলি আগামীকালের অর্ডার হিসাবে গণ্য করা হবে।
আমি কখন আমার অর্ডার পাব?
আপনি অর্ডার দিন, পরের দিন সকালে আপনার অর্ডার আমরা সরবরাহ করব। আমাদের নিজস্ব ডেলিভারি ব্যবস্থা রয়েছে যা আপনার দোরগোড়ায় অর্ডার সরবরাহ করবে। আশা করি আপনি আমাদের ডেলিভারি ভ্যানটি প্রতিদিন সকাল 10 টা থেকে 11 টা এর মাঝে আপনার বাড়িতে পৌঁছে যাবে।
কিভাবে অর্ডার দিবেন?
আপনি যেকোনো দুইটি পদ্ধতিতে অর্ডার দিতে পারেন।
# ফোনের অর্ডার:
আপনি আমাদের 01405800900 নম্বরে কল করুন এবং আমরা আপনার প্রয়োজনগুলি শুনব এবং আপনার অর্ডার বুক করব। যখন আপনার অর্ডার বুক করা হবে, আমরা আপনাকে আপনার অর্ডারের কনফার্মেশন সহ একটি ট্র্যাকিং আইডি সরবরাহ করব।
# অনলাইন অর্ডার:
শপ ট্যাব থেকে আইটেম এবং তাদের পরিমাণ নির্বাচন করুন। এগুলিকে আপনার কার্টে যুক্ত করুন। চেকআউটে যান এবং আপনার অর্ডারটি নিশ্চিত করুন। আপনি যখন আপনার অর্ডারটি নিশ্চিত করবেন, আমরা আপনাকে আপনার অর্ডারের কনফার্মেশন সহ একটি ট্র্যাকিং আইডি সরবরাহ করব।
ফোন অর্ডার এবং অনলাইন অর্ডার উভয়ই প্রতিদিন 4:00 PM অবধি অবধি চলে। বিকাল 4:০০ টা এর পরের অর্ডারগুলি আগামীকালের অর্ডার হিসাবে গণ্য করা হবে।
আমার অর্ডার পেমেন্ট পদ্ধতি কী?
আমরা ক্যাশ অন ডেলিভারি গ্রহণ করি । সুতরাং, আমরা আপনাকে অর্ডার সরবরাহ করব এবং আপনি আমাদের সরবরাহকারীর কাছে টাকা প্রদান করবেন। আপনার টাকা পাওয়ার পরে, আমরা আপনাকে কনফার্মেশন পাঠাব।
কীভাবে পণ্য প্যাকেজ হয়?
আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এবং প্রকৃতি দূষণের কথা মনে করে পণ্য প্যাকেজিং সম্পর্কে আমাদের কাছে খুব নির্দিষ্ট প্রোটোকল রয়েছে। আমরা 4 ইঞ্চি প্রস্থ এবং 19 ইঞ্চি উচ্চতা সহ একটি চমৎকার পুরু কাগজের ব্যাগে আপনার অর্ডার সরবরাহ করি (যদি একাধিক ব্যাগ প্রয়োজন হয় তবে সেগুলি প্রয়োজনমতো সরবরাহ করা হবে)। পলিথিনের প্রকৃতির প্রতি মারাত্মকভাবে অপব্যবহারের কারণে আমরা এটি ব্যবহার করতে চাই না। আমরা বিশুদ্ধতা এবং সতেজতা মূল্যায়ন করি। তাছাড়া, কাস্টম তৈরি কাগজ ব্যাগ অনেক বেশি টেকসই, স্টাইলিশ এবং সহজে বহনযোগ্য। এটি আপনার সমস্ত পণ্য নিরাপদে এবং খুব সহজেই ক্যারি করতে পারে।
আইটেমের ধরণ হিসাবে প্যাকেজিং বিভাগ:
# ডিম:
ডিম 12 পিসের ডিম কেসিংয়ে সরবরাহ করা হবে।
# দুধ:
দুধ 1/2 L এবং 1 L এর নতুন প্লাস্টিকের বোতল সরবরাহ করা হবে।
# শাকসবজি:
(ক) ছোট পাতাগুলি: মেহেদী পাতা , তুলসী পাতা , সজনে পাতার মতো আইটেম ১০০ গ্রাম জিপ লক ব্যাগে সরবরাহ করা হবে।
(খ) মাঝারি সবজি এবং পাতা: কলমি শাক, ঢেঁকি শাক, থানকুনি পাতা , অ্যালোভেরা পাতার মতো আইটেমগুলি খাবারের মোড়ক কাগজ ব্যবহার করে আবৃত করা হবে এবং এটি 250 গ্রাম এবং 500 গ্রাম বান্ডিল হিসাবে সরবরাহ করা হবে।
(গ) লম্বা সবজি এবং পাতাগুলি: পুঁই শাকের মতো , ডেটা শাক, পালং শাক, লাউ শাক, কুমরা শাক ইত্যাদি বান্ডিল হিসাবে বহন করা হবে এবং খাদ্য মোড়ানো কাগজপত্র দ্বারা মোড়ানো হবে।
# বড় আইটেমগুলি যা ব্যাগে খাপ খায় না:
4 ইঞ্চি প্রশস্ত কাগজের ব্যাগগুলিতে যেমন খাপ খায় না এমন বড় এবং ভারী আইটেমগুলি যেমন: চালকুমড়া , জাম্বুরা, মিষ্টি কুমড়া, ডাব, তরমুজ এবং বাঙ্গি ইত্যাদির জন্য পৃথক টিস্যু ব্যাগে সরবরাহ করা হবে।
# মাছ এবং মাংস:
আপনার প্রয়োজন অনুসারে (লাইভ বা কসাই) মুরগী, হাঁস সরবরাহ করা যেতে পারে। বহন করার সময়, আমরা তাদের মোড়ানো কাগজপত্রগুলি ব্যবহার করে সম্পূর্ণ সিল করব যাতে কোনও তরল এবং রক্ত ফুরিয়ে যায় এবং ব্যাগটি নষ্ট করে না। মাছের জন্য একই পদ্ধতি প্রয়োগ করা হবে।
# মসলার গুঁড়া এবং খুচরা আইটেম:
গুঁড়ো পণ্যগুলি: মরিচের গুরা, ধোনিয়ার গুরা ইত্যাদি এবং শুকনা সুপারি, পান ইত্যাদি শুকনো খুচরা আইটেমগুলি জিপ লক ব্যাগে সরবরাহ করা হবে। অন্যান্য খুচরা আইটেমগুলির মতো: শাপলা 20 পিস বান্ডিল হিসাবে সরবরাহ করা হবে।
পণ্য সরবরাহ করা হয় কিভাবে?
আপনার পণ্যগুলির বিভিন্ন ধরণের যথাযথ প্রক্রিয়াকরণ এবং প্যাকেজিংয়ের পরে, আপনার সমস্ত আইটেমগুলি আপনার ঠিকানার সাথে লেবেলযুক্ত হবে এবং পাঠানোর জন্য আমাদের গুদামে অপেক্ষা করবে। সকালে আমাদের ডেলিভারি ভ্যান আপনার আইটেমগুলি লেবেল অনুসারে পৌছিয়ে দেবে।
আপনি যদি কিছু রিটার্ন দিতে চান তবে কীভাবে করবেন?
আপনি যথাযথ যুক্তি সহ আপনি যা কিনেছেন তা আপনার পছন্দ না হলে আপনি আপনার অর্থ ফেরত পেতে বা আইটেমের বিনিময়ে অন্যান্য আইটেম কিনতে পারেন। আপনি যেদিন অর্ডার পেয়েছেন সেই দিনের মধ্যে আপনাকে পণ্যটির রিটার্ন সম্পর্কে আমাদের জানাতে হবে। আপনি আইটেমটি ফেরত দেওয়ার সময়, আমাদের বিতরণ ভ্যানটি আপনার বাড়িতে পৌঁছানোর জন্য অপেক্ষা করুন এবং কেবল এটি ফেরত দিন।
আপনি যদি কোনও সমস্যার মুখোমুখি হন তবে কীভাবে আমাদের সাথে যোগাযোগ করবেন এবং সাপোর্ট পাবেন?
আমাদের একটি সাপোর্ট টিম রয়েছে যা আপনাকে অর্ডার, পণ্যের মান, অর্থ প্রদানের সমস্যা ইত্যাদি সম্পর্কিত যে কোনও প্রকারের সহায়তা সরবরাহ করবে। আমাদের সাপোর্টটি প্রতিদিন সকাল 8:00 টা থেকে বিকাল 4:00 অবধি অনলাইনে থাকে। কোনও প্রশ্ন বা আপনার প্রতিক্রিয়া এখানে সানন্দে গ্রহণ করা হবে। সহায়তার জন্য কল করুন 01823166499 বা banglafreshbd@gmail.com এ ইমেল প্রেরণ করুন।
আমি কীভাবে আমার অর্ডার বাতিল করতে পারি?
আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন। আমার অর্ডার ট্যাবে যান। আপনি অর্ডার হিস্ট্রিতে যান। ক্যান্সেল অপশনটি পেয়ে যাবেন। আপনাকে বিকাল 4 টার মধ্যে আপনার অর্ডার বাতিল করতে হবে।